ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে থ্রি-হুইলার ও প্রাইভেটকারের সংঘর্ষ: নিহত ২ 

টাঙ্গাইলে থ্রি-হুইলার ও প্রাইভেটকারের সংঘর্ষ: নিহত ২ 

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে একটি থ্রিহুইলার ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়া ৮ জন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২১ জুন) সকাল ৯ টার দিকে মধুপুর পৌরসভার মালাউরি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত হন গাজীপুরের শ্রীপুর উপজেলার জয়নাবাজার এলাকার একটি ভাতের হোটেলের কর্মচারী কামরুল ইসলাম। অন্যজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তার পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হচ্ছেন- নেত্রকোনা জেলার ইমাম হোসেনের ছেলে আব্দুল হাশেম, একই জেলার বারহাট্টা এলাকার সুমন খানের ছেলে আব্দুল কদ্দুস, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আহাম্মদ আলীর ছেলে সাইফুল ইসলাম, থ্রিহুইলারের(মাহিন্দ্র) চালক মধুপুর উপজেলার লুচিয়া নগরবাড়ী গ্রামের আরফান আলীর ছেলে জালাল হোসেন, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আদনান আহসান চৌধুরী, গাজীপুরের শ্রীপুর উপজেলার জয়নাতলী গ্রামের শহর আলীর ছেলে রুবেল মিয়া, একই উপজেলার নগর হাওলা গ্রামের রইজ উদ্দিনের ছেলে মঞ্জুরুল ইসলাম এবং জয়নাবাজার এলাকার মইন উদ্দিনের ছেলে সেলিম মিয়া।

স্থানীয়রা জানায়, মধুপুর পৌরসভা এলাকা থেকে শুক্রবার সকালে একটি প্রাইভেটকার(নং- ঢাকা মেট্ট্রো গ-৩৫-১০২৩) টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মালাউরি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি থ্রিহুইলারের(মাহিন্দ্র) মুখোমুখি সংঘর্ষ হয়। দুই গাড়ির সংঘর্ষের বিকট শব্দে স্থানীয়রা ঘটনা স্থলে এসে দেখতে পান প্রাইভেটকারটিতে আগুন ধরেছে। দ্রæত তারা প্রাইভেটকারের আগুন নেভান।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মিলন হোসেন জানান, বিকট শব্দ শুনে তারা এগিয়ে গিয়ে আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এ সময় একজন নিহত হয়ে সড়কেই পড়েছিল। প্রাইভেটকারের চালক পালিয়ে গেলেও ভেতরে আটকে পড়া এক যাত্রীকে জানালার কাঁচ ভেঙে উদ্ধার করা হয়।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাজ্জাদ হোসেন মানিক জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। ৯ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মালাউরি এলাকায় থ্রিহুইলার(মাহিন্দ্র) ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে থ্রিহুইলারের এক যাত্রী মারা যান। এ ঘটনায় ৯ জন আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। তার পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত